এখনো পরিচয় পাওয়া যায়নি সড়ক দুর্ঘটনায় নিহত মানসিক প্রতিবন্ধী মহিলার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মতিহার থানার খড়খড়ি বাইপাস সড়কে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ৪২ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী মহিলা নিহত হয়। নিহত সেই মানসিক প্রতিবন্ধীর পরিচয় জানতে চায় আরএমপি।
২০ ডিসেম্বর সকাল সাড়ে ৬টায় মতিহার থানার খড়খড়ি বাইপাস সড়কে গ্যাস পাম্পের কাছে সড়ক দুর্ঘটনায় নিহত ৪২ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী মহিলার লাশ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, প্রায় ১০ থেকে ১২ দিন যাবত খড়খড়ি এলাকায় এই মানসিক প্রতিবন্ধী মহিলা এসে আশ্রয় নেয়। স্থানীয় লোকজন তার নাম ঠিকানা জানতে চাইলে সে কোনো কথা বলে না বলে জানা যায়। মহিলাটি রাতে বেলায় প্রায় মহাসড়কে হাঁটাহাঁটি করত। আজ সকাল ৬ টায় লাশটি মতিহার থানার খড়খড়ি বাইপাস সড়কে পড়ে থাকতে দেখে পথচারীরা জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’-এ ফোন করে বিষয় জানান। ‘৯৯৯’-এর ফোন পেয়ে মতিহার থানা পুলিশ মহিলাটির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলে প্রেরণ করে।
মহিলাটির মাথা ও পা থেঁতলে গেছে। ধারণা করা হচ্ছে বেপরোয়া গতিতে আসা কোনো ট্রাকের ধাক্কার ফলে মহিলাটির মৃত্যু হয়েছে। এ সংক্রান্তে মতিহার থানায় সড়ক পরিবহণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া চলছে।
যদি কোনো ব্যক্তি উক্ত মানসিক প্রতিবন্ধী মহিলার পরিচয় অথবা সন্ধান জেনে থাকেন, তাহলে নিম্নোক্ত ঠিকানা ও ফোন নাম্বারে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।
অফিসার ইনচার্জ মতিহার থানার মোবা: ০১৩২০-০৬১৬২৩ ও আরএমপি কন্ট্রোল রুম, মোবা: ০১৩২০-০৬৩৯৯৮।


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ