সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিয়ামতপুর প্রতিনিধি
নওগাঁর নিয়ামতপুরে ৬শ ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার বালিকাপাড়া গ্রামের সামিউল ইসলামের ছেলে মোঃ সাব্বির হোসেন (১৯), কুমিল্লা জেলার মনহোরপুর উপজেলার পংগাঁও গ্রামের গিয়াসউদ্দিন খান মানিকের ছেলে মনিরুজ্জামান খান বাবু (২৬), তাঁর বর্তমান ঠিকানা ৫৬ নং ওয়ার্ড টঙ্গী গাজীবাড়ী পুকুর পাড়, শেরপুর জেলার শ্রীবদি থানার বৈষাবেরচর গ্রামের আল আমিন মিয়ার ছেলে মোক্তার হোসেন (২৪), তার বর্তমান ঠিকানা ৫৭ নং ওয়ার্ড টঙ্গী পশ্চিম জেলা গাজিপুর।

 

নিয়ামতপুর থানা সূত্রে জানা যায়, ৫ জানুয়ারী বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বেলা ৪.০৫ টায় অফিসার ইন চার্জ আসাদুজ্জামানের নেতৃত্বে উপ- পরিদর্শক (এসআই) মিলন কুমার সিংহসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁ সাড়া নামক স্থানে সাবেক ইউপি সদস্য বাবর আলীর বাগানে ভেতর রাস্তার উপর থেকে ৬শ ৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী অবস্থান করা অবস্থান আটক করা হয়।

 

 

এ বিষয়ে অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, গোপন সংবাদ পেয়ে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁ সাড়া নামক স্থানে সাবেক ইউপি সদস্য বাবর আলীর বাগানের ভেতর রাস্তার উপর এই তিন মাদক ব্যবসায়ীকে ৬শ ৫০ পিস ইয়াবাসহ আটক করি। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ | সময়: ৫:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine