সর্বশেষ সংবাদ :

জেলার নবনির্বাচিত নেতৃবৃন্দকে পবা উপজেলা কৃষক লীগের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে পবা উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দারুশা উচ্চ বিদ্যালয় হলরুমে পবা উপজেলা কৃষক লীগের আয়োজনে সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের নবনির্বাচিত সভাপতি ও হাজী জমির উদ্দিন শাফিনা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. তাজবুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন।
পবা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি প্রভাষক এনতাজ আলী, সাবেক জেলা দপ্তর সম্পাদক নজরুল ইসলাম চিনু, সাবেক জেলা সদস্য রফিকুল ইসলাম রফিক, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সামাদ সরকার, সাবেক জেলা আহবায়ক কমিটির সদস্য তরিকুল ইসলাম বাচ্চু।
এছাড়াও উপস্থিত ছিলেন পবা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, সহ-সভাপতি হাবিবুর রহমান মুন্তাজ, সাংগঠনিক সম্পাদক আনারুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ রানাসহ কৃষক লীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ।


প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ