সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীতে দুই শতাধিক শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ 

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে দুই শতাধিক শীর্তাতদের মাঝে কম্বল তুলে দিলো বেসরকারী সে”ছাসেবী প্রতিষ্ঠান জনকল্যাণ সামাজিক পরিষদ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে প্রতিষ্ঠানের সামনে মাঠে, জনকল্যাণ সামাজিক পরিষদের সভাপতি হামিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে শীর্তাতদের মাঝে কম্বল তুলে দেন জনকল্যাণ সামাজিক পরিষদের প্রধান উপদেষ্টা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস।

 

 

 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি প্যানেল মেয়র শহিদুল ইসলাম,সাবেক কাউন্সিলর শহিদুল ইসলাম, জনকল্যাণ সামাজিক পরিষদের উপদেষ্টা ডা: রমজান আলী,জনকল্যাণ সামাজিক পরিষদের সাধারণ সম্পাদক নূর আলম অহিদ, সহ-সভাপতি আব্দুর রহিম শাওন, যুগ্ন সাধারন সম্পাদক মসিউর রহমান প্রমূখ।

 

 

 

উল্লেখ্য যে, জনকল্যাণ সামাজিক পরিষদের সংগঠন দীর্ঘ ১৫ বছর ধরে গোদাগাড়ীতে জনকল্যাণের উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করে আসছে। বিভিন্ন সামাজিক সচেতনমূলক প্রচার, ইফতার মাহফিল, সাংস্কৃতিক কার্যক্রম, শিক্ষা কার্যক্রম এবং দরিদ্র মানুষের সহায়তার জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করে আসছে। উপজেলার দুই শতাধিক অসহায় দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ১০:১৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর