চাঁপাইনবাবগঞ্জে সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন 

চাঁপাইনবাবঞ্জ প্রতিনিধিঃ

 

চাঁপাইনবাবগঞ্জের শেখ হাসিনা সেতু থেকে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতু পর্যন্ত প্রায় ১ কি.মিটার সংযোগ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিনপাড়ায় প্রথম দফার এই কাজের উদ্বোধন করেন পৌরসভার মেয়র মোখলেসুর রহমান।

 

এ সময় উপ¯ি’ত ছিলেন, শেখ হাসিনা সেতুর সংযোগ সড়ক নির্মাণ শীর্ষক প্রকল্পের পরিচালক শাহানুর, চাঁপাইনবাবগঞ্জ এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী আহরাম আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ আবু সালেহ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ডের আব্দুল হাই, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী তৌফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ।

 

 

উল্লেখ করা যেতে পারে, শেখ হাসিনা সেতুর সাথে সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মোট ১৪.১১৮৬ একর ভূমি অধিগ্রহণ করা হয়। এর জন্য ব্যয় হয় ৭০ কোটি ৬৫ লাখ ৮৬ হাজার ৫০৭ টাকা। এই প্রকল্পে মোট ৩ কি.মিটার রাস্তার মধ্যে প্রথম ধাপে কাজ হবে ৯০৬ মিটার। যার ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৬০ লাখ ৯ হাজার ৩৭৬ টাকা। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও এলজিইডির যৌথ তত্বাবধায়নে কাজটি বাস্তবায়িত হবে। যা আগামী বছরের নভেম্বরের মধ্যে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

 

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ১০:১১ অপরাহ্ণ | Daily Sunshine