নৌকার মনোনয়ন পেলে এলাকার উন্নয়ন করব : মাহি

গোমস্তাপুর প্রতিনিধি: নৌকার মনোনয়ন পেয়ে যায় তাহলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবেন বলে জানিয়েছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় এ কথা বলেন। আমি আপনাদের এলাকায় এসেছি। আগামী ২৯ ডিসেম্বর উপ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কিনব। সবার কাছে দোয়া চাচ্ছি। ইনশাল্লাহ যদি মনোনয়ন পেয়ে যাই তাহলে আমাকে সার্পোট করবেন।
সুযোগ করে দিবেন। আমার জন্য দোয়া করবেন, নৌকার জন্য করবেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। নৌকা জয় হবে। যেন বারবার এই আসনে নৌকার জয় হয় সেজন্য সবাই একসাথে কাজ কবরো।
গণসংযোগকালে তার স্বামী রকিব সরকার উপস্থিত ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল- ভোলাহাট) আসনের আসন্ন উপ-নির্বাচনে ঝটিকা গণসংযোগ করলে এলাকার বাসিন্দাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা মন্তব্য। এদিকে গণসংযোগ ও পথসভায় এলাকার নারী-পুরুষ তাকে দেখতে ছুটে যান।
এছাড়া উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগের সময় তিনি নৌকার ভোট চেয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরেন। তিনি যদি এই আসনে মনোনয়ন পান তাহলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাবেন। এই এলাকার সর্বক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যহত রাখবেন বলে তিনি জানান।


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ