সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে ছিনতাই হওয়া ২৫০ বস্তা ধান উদ্ধার, আটক ১ 

নিয়ামতপুর  প্রতিনিধিঃ

 

নওগাঁর নিয়ামতপুর থেকে ২৫০ বস্তা ধান ছিনতায়ের ঘটনায় ধানসহ ট্রাকের হেলপারকে আটক করেছে পুলিশ । বৃহস্পতিবার রাতে বগুড়া জেলার শেরপুর উপজেলার চান্দাইঘোনা গ্রামে অভিযান চালিয়ে ট্রাকের হেলপার হাবিবুর রহমানকে আটক করা হয়। এজাহার সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তি বগুড়া জেলার শেরপুর উপজেলার চান্দাইঘোনা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ধৃত আসামীর দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানা এলাকা হতে ২৫০ বস্তা ধান উদ্ধার করা হয়।

 

 

 

জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশেদুল হকের নির্দেশনায় মান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানের তত্বাবধানে নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে এসআই শাহাদাত হোসেন সহ সঙ্গীও ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ট্রাকটি জব্দ করে, হেলপারকে আটক ও ২৫০ বস্তা ধান উদ্ধার করা হয়।

 

 

 

নিয়ামতপুর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মসাতকৃত ২৫০ বস্তা ধান, মোট ৫০০ মণ ধান উদ্ধার ও হেলপারকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২ | সময়: ৮:১৫ অপরাহ্ণ | Daily Sunshine