শিখর থেকে ওঠে আসা দলের নাম আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি: শিখড় থেকে ওঠে আসা দলের নাম আওয়ামী লীগ। রাতা-রাতি এই দলের জন্ম হয়নি। কোন অশক্তির কাছে আওয়ামী লীগ মাথা নত করেনা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক সাধন চন্দ্র মজুমদার।
বুধবার সন্ধ্যায় নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।
এসময় মন্ত্রী বলেন, আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা। তৃণমূলের কর্মীদের সব সময় গুরুত্ব দেন আমাদের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার ফলেই দেশের বৃহৎ এই রাজনৈতিক দল আজও উজ্বীবিত ও প্রাণবন্ত।
খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের এই সম্মেলনকে ঘিরে নওগাঁ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীরা উজ্জীবিত। তাদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। এই সম্মেলন মাধ্যমে ২০২৪ সালের জাতীয় নির্বাচনে দলের জয় ছিনিয়ে আনতে ভূমিকা রাখবে। শহর থেকে শুরু করে গ্রাম পর্যন্ত প্রতিটি জনগনের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরবে। সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠবে।
বিএনপির আন্দোলন মানে দেশের ক্ষতি করা। তাদের জ্বালাও-পোড়াও আন্দোলনে জনগণ তাদের সাথে নেই বলেও মন্ত্রী উল্লেখ করেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মালেক বলেন, সম্মেলন শেষে নেতাকর্মীরা সরকারের উন্নয়নের কথা তুলে ধরবে। আমরা চাই আগামী নির্বাচনে নওগাঁর ৬টি আসন আবারো প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে সরকার গঠনে ভূমিকা রাখবে।
এসময় নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেকসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ১১টি উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২ | সময়: ৬:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর