সর্বশেষ সংবাদ :

পবার নওহাটায় নারী প্রতারক আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার দুয়ারি গ্রামে নারী প্রতারককে আটক করেছে পবা থানা পুলিশ। মঙ্গলবার সকালে রেখা খাতুন (৩৬) নামের ঐ প্রতারককে আটক করে পুলিশ। খোঁজ নিয়ে জানা যায় নওহাটা পৌরসভার পুঠিয়াপাড়া গ্রামের রিয়াজুল ইসলামের স্ত্রী সে।
এ বিষয়ে পবা থানা অফিসার ইনচার্জ ফরিদ আহমেদ জানান, “সকালে স্থানীয় জনতা রেখা নামের এই প্রতারককে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে আটক করে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।
এ বিষয়ে নওহাটা পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ পারভেজ বলেন, ” রেখা নামের ঐ মেয়ে আমার এলাকার বাসিন্দা হলেও সে নানা রকম প্রতারণার সাথে জড়িত। আমার এলাকায় লোকদের শিশু ভাতা, বয়ষ্ক, মাতৃকালীনসহ বিভিন্ন ধরণের সরকারি ভাতা পাওয়ার কার্ড করে দেওয়ার নাম করে লোকজনদের কাছে থেকে ১৫/২০ হাজার টাকা করে নিয়েছে। আমি মাত্র কয়েকদিন আগেও এ বিষয়ে সাবধান হওয়ার কথা তাকে বলেছিলাম কিন্তু সে কারও কথায় কর্ণপাত করে না। আজকে তাই স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে”।
এ বিষয়ে নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান বলেন, ” রেখা নামের ঐ মহিলা বিভিন্ন প্রতারণার সাথে জড়িত অনেক আগে থেকেই। সে আমার পৌরসভার পালপাড়া, পুঠিয়াপাড়াসহ আরো কয়েকটি এলাকায় মানুষদের সাথে প্রতারণা করে আসছে অনেক আগে থেকেই। আমরা তাকে এগুলো বিষয় নিয়ে এর আগেও বসেছি, তাকে ভালো হওয়ার সুযোগ করে দিয়েছি কিন্তু ভালো হওয়া তো দূরের কথা সে আরো নতুন নতুন পন্থায় মানুষদের সাথে প্রতারণা করে। তাই আজকে আইনশৃঙ্খলা বাহিনী রেখা নামের ঐ প্রতারক কে গ্রেফতার করে। আমার পৌরবাসীকে বলতে চাই আমার পৌরসভায় কোন অন্যায়, দুর্নীতির সুযোগ নেই। পৌরসভা থেকে যখন বিভিন্ন ধরণের ভাতা’র কার্ড আসে তখন পুরা পৌরসভা এলাকায় মাইকিং করে জনসম্মুখে দেওয়া হয়। তাই আমি সবায়কে বলবো কেউ যেন কোন প্রতারকের কাছে আশ্রয় না নেয়”।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর