সর্বশেষ সংবাদ :

মেসিদের বিরুদ্ধে জীবন দিয়ে লড়বো: মদরিচ

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আমেরিকার পরাশক্তি ব্রাজিলকে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় করে কাতার বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ক্রোয়েশিয়া। ফাইনালে যাওয়ার লড়াইয়ে তাদের প্রতিপক্ষে আরেক দক্ষিণ আমেরিকান পরাশক্তি আর্জেন্টিনা।
মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় আর্জেন্টিনার মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। সেই ম্যাচের আগে আরটিভিইকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রোটদের মাঝমাঠের প্রাণভোমরা লুকা মদরিচ জানালেন, মেসিদের বিরুদ্ধে তাদের জীবনের সেরা ম্যাচ খেলবেন, জীবন দিয়ে লড়বেন। ‘আর্জেন্টিনা একটি বড় দল। আমরা চেষ্টা করবো টুর্নামেন্টের সেরা খেলা খেলতে, এটি আমাদের জীবনের ম্যাচ। আমি করি এটা যথেষ্ট হবে ফাইনালে যাওয়ার জন্য।’- এভাবে বলছিলেন মদরিচ।
ব্রাজিলকে মাঝমাঠে একাই নাচান মদরিচ। বল যেখানে, তিনি ছিলেন সেখানে। রিয়াল মাদ্রিদ তারকার সামনে এবার আরও বড় চ্যালেঞ্জ। মদরিচ ভালো করেই জানেন, এই ম্যাচে তাদের জন্য সবচেয়ে বড় বাধা লিওনেল মেসি। গ্রুপ থেকে সেমিফাইনাল পর্যন্ত আসতে মেসির গোলের অবদান ৪৬ শতাংশ। এতেই বোঝা যায় বাকি ১০ জনের সমান খেলেছেন মেসি। মদরিচও কম যাননি, ৩৫ বছরের বেশি বয়সী এই মিডফিল্ডার সেমিফাইনাল পর্যন্ত ৪৮৫ মিনিট খেলে গড়েছেন রেকর্ড।
মদরিচ বলেন, ‘আমি খেলার জন্য মুখিয়ে আছি। কিন্তু একজন ফুটবলারের বিরুদ্ধে নয়। অবশ্যই মেসি একজন দুর্দান্ত খেলোয়াড়। তাকে আটকে রাখাই আমাদের জন্য বড় সমস্যা। কিন্তু আমরা প্রস্তুত আমাদের সেরাটা দেওয়ার জন্য।’


প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ