সর্বশেষ সংবাদ :

বাঘায় মেয়র পদে ২ জন সহ ৫ জনের মনোনয়ন উত্তোলন

স্টাফ রিপোর্টার,বাঘা : আগামী ২৯ ডিসেম্বর-২০২২ রাজশাহীর বাঘা পৌর সভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে তফসিল ঘোষনার পর ১৪ নভেম্বর সোমবার পর্যন্ত মেয়র পদে ২ জন সহ কাউন্সিলর পদে ৫ জন মনোনয়ন উত্তোলন করেছেন। এর মধ্যে রয়েছেন বাঘা পৌর বিএনপির সভাপতি ও বনিক সমিতির নেতা কামাল হোসেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মেয়র পদে মনোনয়ন উত্তোলন করেছেন বাঘা পৌর বিএনপির সভাপতি ও বাঘা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাঘা পৌর সভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী। এ ছাড়াও কাউন্সলর পদে মনোনয়ন উত্তোলন করেছেন ১ নং ওয়ার্ড থেকে আবু আকাশ, ৫ নং ওয়ার্ড থেকে সাখাওয়াত হোসেন এবং ৩ নং ওয়ার্ড থেকে রেজাউল করিম মুন্সি।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, বাঘা পৌর সভা নির্বাচন সর্বশেষ ২০১৭ সালের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। এ পৌর সভায় মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬৩৬ । এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৮০০ ও নারী ভোটার ১৫ হাজার ৮৩৬ জন।

উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, আগামি ২৯ ডিসেম্বর বাঘা পৌর সভা নির্বাচন। এখানে ইভিএমের মাধ্যমে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১ ডিসেম্বর, যাচাই-বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর।


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ | সময়: ১১:০৬ পূর্বাহ্ণ | সানশাইন