সর্বশেষ সংবাদ :

মান্দায় গভীররাতে নির্মাণাধীন দোকান ভাংচুরের অভিযোগ 

মান্দা প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে নির্মাণাধীন একটি দোকানঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার গভীররাতে উপজেলার পরানপুর ইউনিয়নের সদলপুর মোড়ে ভাঙচুরের এ ঘটনা ঘটে। ভুক্তভোগী হাফিজুর রহমান জানান, সদলপুর মোড়ে ক্রয় করা সম্পত্তিতে পাকা দোকানঘর নির্মাণ করছিলেন। ওই সম্পত্তি মান্দা সদর ইউনিয়নের সাবেক সদস্য মাজেদুর রহমান মিঠু নিজের দাবি করায় বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বৈঠক হলেও তা নিষ্পত্তি হয়নি।

 

 

 

হাফিজুর রহমান অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে মিঠু মেম্বারের লোকজন শনিবার গভীররাতে দেশীয় অস্ত্র নিয়ে আমার নির্মাণাধীন পাকা স্থাপনা ভাঙতে থাকে। বিষয়টি জানতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেই। পরে পুলিশ এসে পরিস্থিত নিয়ন্ত্রণ করে। অন্যদিকে সাবেক ইউপি সদস্য সাজেদুর রহমান মিঠু বলেন, ওই সম্পত্তি আমাদের খতিয়ানভূক্ত। কাগজপত্র ছাড়াই হাফিজুর রহমান সেখানে পাকা স্থাপনা নির্মাণের অপচেষ্টা করছেন। তাই নির্মাণকাজ বন্ধ করে দেওয়া হয়েছিল। কিন্তু দখলকারীরা তা না মেনে নির্মাণ কাজ অব্যাহত রাখে। তাই কয়েকজন ছেলে গিয়ে সেখানে ভাঙচুর করেছে।

 

 

 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী (বিপিএম) বলেন, ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতে নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ১০:৩০ অপরাহ্ণ | Daily Sunshine