সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে অটিস্টিক ও এনডিডি শিশুদের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার

রাজশাহীতে ফাউন্ডেশন ফর উইমেন এ্যান্ড চাইল্ড এসিস্ট্যান্স (এফডাব্লিউসিএ) এর আয়োজনে অটিস্টিক ও এনডিডি শিশুদের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

 

জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে প্রদীপ প্রজ্জ্বলন এবং অথিতিদের উত্তরীয় পড়িয়ে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এ সময় এফডাব্লিউসিএ’র নির্বাহী পরিচালক ওয়াহিদা খানমের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

 

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খ্রীস্টানসান্ড রাজশাহী ফ্রেন্ডশিপ কমিটির সভাপতি মি. ডেগ ভেইগী এবং নরওয়ে থেকে আগত অতিথীবৃন্দ সহ বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও অভিভাবকবৃন্দ। আলোচনা সভা শেষে এফডাব্লিউসিএ পরিচালিত আনন্দধারা স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক পরিবেশনা উপস্থাপন করা হয়।

সানশাইন / শামি

 


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ১০:১৬ অপরাহ্ণ | Daily Sunshine