চাঁপাইনবাবগঞ্জে ছেলের হাতে বাবা খুন

চাঁপাাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামে ছেলের হাতে বাবা খুনের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খুন হওয়া আব্দুল বারি চরবাগডাঙ্গা ইউনিয়নের গায়ালডুবি গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। এঘটনায় মৃতের ছেলে শাহিনকে আটক করেছে পুলিশ। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে রবিবার রাত সাড়ে ৯টার দিকে আবদুল বারির বড় ছেলে ফারুক হোসেনের স্ত্রী আল হামরাকে গালিগালাজ করছিলো শাহিন। এসময় বাবা বারি শাহিনকে বাধা দেয়। এতে বাবা ও ছেলের মধ্যে কথাকাটাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে ছেলে শাহিন বাবাকে ধাক্কা দেয়। বাবা আব্দুল বারি এ সময় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। খরব পেয়ে সদর থানা পুলিশ নিহত আব্দুল বারির লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামে ছেলের হাতে বাবা মৃত্যুর ঘটনায় ছেলে শাহিনকে আটক করা হয়েছে। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে। এব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ