সর্বশেষ সংবাদ :

বাগমারায় ৫০ বছর পর আদালতের রায়ে জমি ফিরে পেলেন ওহাব

তাহেরপুর প্রতিনিধি : রাজশাহী বাগমারা উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউপির ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল ওহাব আলী ৫০ বছর পর আদালতের রায়ে জমি ফিরে পেলেন।
জানা গেছে, গোয়ালকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের আরঙ্গবাদ গ্রামের সাবেক মেম্বার আব্দুল ওহাব আলী প্রামানিক তাঁর বাপ-দাদার পৈত্রিক জমি-জমা নিয়ে আত্মীয়র সঙ্গে অনেক দিন থেকে বিবাদ চলছিল। তিনি তাঁর জমি-জমা ফেরত পেতে অনেকবার মৌখিক ভাবে বলে কোন কাজ না হওয়ায় আদালতের আশ্রয় নেন এবং মামলা করেন। মামলার অনেক দিন পর মহামান্য আদালত তার পক্ষে রায় দেন।
এ ব্যাপারে তাঁর সাথে আলাপ করলে বক্তব্যে তিনি সাংবাদিকদের বলেন, দীর্ঘ দিন থেকে আমার বাপ-দাদার জমি একই গ্রামের প্রভাব শালি ব্যক্তি আব্দুল কাদের মন্ডল (ভাটা কাদের) নামে পরিচিত দীর্ঘ প্রায় ৫০ বছর ধরে ভোগ-দখল করে আসছিল। মামলা রায় পেয়ে আমি অনেক খুশি হয়েছি এবং এলাকার গন্যমান্য ব্যাক্তির বর্গের উপস্থিতিতে আমার জমি ফিরে পেয়েছি। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এলাকার আমি, আত্মীয় স্বজন এবং গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে এই জমি উদ্ধার করে প্রকৃত মালিক আব্দুল ওহাব আলীকে দেওয়া হয়। এই সময় প্রতিপক্ষের কাউকে সেখানে পাওয়া যায় নি।


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ