বাগমারা উপজেলা পরিষদ চত্বর থেকে মোটরসাইকেল চুরি

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারা উপজেলা পরিষদ চত্বর থেকে শুক্রবার জুম্মার নামাজের সময় একটি লাল রংগের এ্যাপাচি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা। এই ঘটনায় বাগমারা থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও সিসি ক্যামেরার ফুটেজ দেখে গাড়ি উদ্ধার ও চোর সনাক্তের চেষ্টা অব্যাহত রেখেছে বলে জানান বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম।
পুলিশ ও ভুক্তভোগি গাড়ির মালিক সূত্রে জানা গেছে, শুক্রবার জুম্মার নামাজের কিছু আগে ভবানীগঞ্জ বাজারে এক ব্যবসায়ীর দাওয়াত খেতে আসেন পাশ্ববর্তী রানীগগর উপজেলার মিরাট গ্রামের ব্যবসায়ী সিরাজুল ইসলাম। তারা লাল রংগের দুটি এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে ভবানীগঞ্জ বাজারে আসেন। তারা গাড়ি দুটি উপজেলা গেট সংলগ্ন কৃষি অফিসের দক্ষিণপাশে রেখে জুম্মার নামাজ আদায় করে দাওয়াত খেতে যান। পরে এসে ঘটনাস্থলে দেখতে পান সেখান থেকে কে বা কারা একটি গাড়ির লক ভেঙ্গে নিয়ে গেছে। পরে আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে গাড়ির আর কোন হদিস করতে পারেনি। পরে তারা বাগমারা থানায় গিয়ে গাড়ি হারানোর বিষয়ে একটি সাধারন ডায়েরি করেন।
স্থানীয়রা জানান, ভবানীগঞ্জ বাজারে সম্প্রতি মোটরসাইকেল চুরি ব্যাপক আকার ধারন করেছে। স্থানীয় বাইরের সংঘবদ্ধ দলের যোগসাজসে এই সমস্ত চুরির ঘটনা ঘটানো হচ্ছে বলে তারা দাবী করেন।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ