সর্বশেষ সংবাদ :

পবার নওহাটায় জমি নিয়ে বিরোধের জেরে হামলা

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার ২নং ওয়ার্ড পিল্লাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মো. বাবু ইসলাম (২৮) কে হামলা করা হয়েছে। এই নিয়ে পবা থানায় একটি অভিযোগ করা হয়েছে।
অভিযোগসূত্রে জানা যায়, শনিবার পবা উপজেলার নওহাটা পৌরসভার পিল্লাপাড়া সাহিদা হক ফিলিং স্টেশনের সামনে হতে মো. বাবু ইসলামকে প্রতিপক্ষ হাতেম আলী (২৪) ও তার চাচাতো ভাই নাসির হোসেন (২৬) অতর্কিত হামলা করে। হামলায় গুরুতর আহত হয়ে পড়লে বাবু ইসলাম কে স্থানীয়দের সহায়তায় পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে আহত ভিকটিম বাবু ইসলাম বলেন, ” আমি একজন গাড়ী চালক। প্রতিদিনের মত আমি আমার সিএনজি গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলাম। এই সময় হঠাৎ পিছন থেকে হাতেম ও তার চাচাতো ভাই আমাকে প্রাণনাশের উদ্দেশ্য মারধর করে। আমি একা আর তারা দুই জন মিলে আমাকে প্রচুর মারধর করেছে। আমার মাথা ও গলায় ইচ্ছে মত কিল ঘুষি দিয়েছে।
আমি তাদের কে বলি আমাকে কেন মারছো? তারা আমার কথার কোন উত্তর না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়ে উল্টো আরো মারধর করে। এসময় স্থানীয় প্রতিবেশীরা তাদেরকে বাঁধা দিলে তারা তাদের উপরেও চড়াও হয়। তারা বলে যারা আমাকে ধরতে আসবে তাদের কেও মারবো। কেউ ধরতে আসবি না। পরে আমি গুরুতর আহত হয়ে পড়ি। এখন আমি আমার জীবনের নিরাপত্তা চাই”।
পবা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহফুজ জানান আহত ভিকটিম মোঃ বাবু’র কনুর নিচে ৬ সেঃ মি ফোলা পেয়েছি, শরীরের বিভিন্ন অংশে মারধরের কারণে ফোলা পেয়েছি এবং তার হাতের কনুই ভেঙে গিয়েছে কি না সেটা নিশ্চিত হওয়ার জন্য এক্স রে করতে দেওয়া হয়েছে।
অভিযুক্ত হাতেম ও তার চাচাতো ভাই নাসির এর সাথে এবিষয়ে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করতে রাজি হননি। পবা থানায় যোগাযোগ করা হলে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এএসআই আব্দুর রউফ জানান, “সকালের এই ঘটনায় থানায় একটি অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সত্যিকারের ঘটনা যাচাই করে খতিয়ে দেখা হচ্ছে। থানা থেকে তদন্ত সাপেক্ষে কার্যকরী পদক্ষেপ নিবে।


প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ | সময়: ৬:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ