সর্বশেষ সংবাদ :

বাগমারায় এমপি এনামুল হকের ভাগ্নীর জানাযা

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় এমপি এনামুল হকের ভাগ্নী বিলকিস আক্তার কল্পনা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি.. রাজিউন)।
বুধবার ভোর সাড়ে ৩ টায় হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৩৮ বছর। মৃত্যুকালে স্বামী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বেলা সাড়ে ১১ টায় মরহুমার গ্রামের বাড়ি মাড়িয়া ইউনিয়নের অনন্তপাড়া গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
জানাযায় উপস্থিত ছিলেন মরহুমা বিলকিস আক্তার কল্পনার মামা রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মরহুমার পিতা নাদিরুজ্জামান আলম, স্বামী আসলাম আলী, মাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসলাম আলী আসকান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, সদস্য হাচেন আলী, জাহেদুর রহিম মিঠু সহ পরিবারের সদস্য, আত্মীয় স্বজন, এবং এলাকার ধর্মপ্রাণ মুসল্লীরা।


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ