সর্বশেষ সংবাদ :

রাবিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র নতুন কমিটি গঠন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুজন সেনকে আহ্বায়ক ও ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফারজানা রহমানকে সদস্য সচিব করে ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র ৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে।
গত রবিবার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া মনসফ এবং সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। তিন মাস মেয়াদের এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাজকুমার মৌলিক, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাইকা কবীর নীতু, ফিশারীজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. সৈয়দা নুসরাত জাহান, আইন বিভাগের সহযোগী অধ্যাপক সালাউদ্দিন সাইমুম এবং ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক হেমন্ত কুমার ভদ্র।
এদিকে দায়িত্বগ্রহণের পরই বুধবার দুপুরে বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং শেখ রাসেল স্কুলে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নতুন কমিটির সদস্যরা।
জানতে চাইলে সংগঠনটির আহ্বায়ক ড. সুজন সেন বলেন, খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শের ধারা নতুন প্রজন্মের শিশু-কিশোরদের মধ্যে সাংস্কৃতিক, ক্রীড়া ও শিক্ষা বিষয়ক কার্যক্রমের মাধমে তুলে ধরবে রাবি শাখা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা। সেই প্রত্যয় নিয়েই মূলত সংগঠনটির যাত্রা। এজন্য সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিট কমিটি ও বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যের সহযোগিতা আমরা কামনা করছি।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ