মহানগরীতে জেলা পরিষদ চেয়ারম্যানের প্রচারপত্র বিতরণ 

স্টাফ রিপোর্টারঃ

চলতি মাসের ২৯ জানুয়ারী রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘র জনসভা সফল করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রচার পত্র বিতরণ করা হয়।
বুধবার (১৮ জানুয়ারী) দুপুরে রাজশাহী নগরীর জিরো পয়েন্ট ও সাহেব বাজার এলাকায় রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের বিশাল জনসভা সফল ও জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মহানগর আওয়ামী লীগের প্রচারপত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

 

 

 

প্রচারপত্র বিতরণকালে সাহেব বাজার এলাকার ব্যবসায়ী সহ জনসাধারণের জনসভায় উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য নাফিকুল ইসলাম সেল্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, মহানগর আওয়ামী লীগের সদস্য আশরাফ হোসেন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব ও সাধারণ সম্পাদক বিপন্ন সরকার, ট্রাস্টি তপন সেন. রেলওয়ে শ্রমিক নেতা সাব্বির হোসেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সদস্য সাদিক হাসান খান, জাহেদ আলী, সুমন ঘোষ ও মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হাসান রিমেল রিগেন সহ অন্যান্য কর্মীবৃন্দ।

 

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ | সময়: ৭:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine