রাজশাহীর জেলা প্রশাসককে বিভিন্ন সংগঠনের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল নিষ্ঠা ও সততার সহিত দাযিত্ব পালন করার জন্য শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন। এ নিয়ে বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন।
রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ: জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আব্দুল জলিলকে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। শুভেচ্ছা প্রদান কালে রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন জেলা প্রশাসক রাজশাহীর ব্যবসায়ীদের নানাবিধ সমস্যা সমাধানে অত্যন্ত কার্যকর ভূমিকা পালন করে আসছেন সেই সাথে অত্যন্ত দায়ীত্বশীলতার সাথে ও দক্ষতার সাথে জেলা প্রশাসনের সার্বিক কার্যক্রম পরিচালনা করছেন। তাই রাজশাহীর সর্বস্তরের ব্যবসায়ীদের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা। এ সময় উপস্থিত ছিলেন ভাষা সৈনিক মোঃ মোশাররফ হোসেন আখুঞ্জি, মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবুল, বেনেতি ব্যবসায়ী সমিতির নির্বাহী সভাপতি মোঃ মাহাবুব আলম, পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুকু, সহ-সভাপতি আলি আশরাফ রোকন, বেকারী মালিক সমিতির সভাপতি সেলিম রেজা, যুগ্ম সম্পাদক চন্দন সরকার, কোষাধ্যক্ষ আফসার আলী প্রমুখ।
রাজশাহী জেলা ও মহিলা ক্রীড়া সংস্থা: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল সুভেচ্ছা জানানো হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় তার দপ্তরে এই ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কল্যাণ চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল, জেলা ক্রীড়া অফিসার ও নির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেন, নিবার্হী সদস্য রোকনুজ্জামান, রাফিখা খানম ছবি, মমতাজ মহল, সাঁতার সমিতির আহ্বায়ক আব্দুল হান্নান, কেয়ার টেকার কাম রেন্টকালেক্টর আব্দুল হান্নান, অফিস সহকারী জি এম হাসান-ই-সালাম বাবুল, শরীর চর্চা শিক্ষক আব্দুর রোকন মাসুমসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ২১, ২০২২ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ