নাটোরে পুরানোতেই আস্থা জানালেন ভোটাররা

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাজেদুর রহমান খাঁন বেসরকারিভাবে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি তার চশমা প্রতীকে পেয়েছেন ৫৪৮ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পাটির প্রার্থী ড. নুরুননবী মৃধা তার ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৪৭ ভোট।
নির্বাচনে ৮০৬জন ভোটারের মধ্যে ৭৯৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নাটোর জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষণা করেন।
ফলাফলে সাধারণ সদস্য হিসেবে বেসরকারি ভাবে নাটোর-১নং ওয়ার্ড (সিংড়া) সরফরাজ নেওয়াজ, নাটোর-২ নং ওয়ার্ড (গুরুদাসপুর) মেহেদী হাসান ও নাসিরুজ্জামান উভয়ে ৩৩ ভোট করে পাওয়ায় লটারীতে মেহেদী হাসান বিজয়ী হয়েছেন। নাটোর-৩ নং ওয়ার্ড (বড়াইগ্রাম) শাহ আলম মাস্টার, নাটোর-৪ নং ওয়ার্ড (লালপুর) মতিউর রহমান, নাটোর-৫ নং ওয়ার্ড (বাগাতিপাড়া) রেজাউল করিম রেজা, নাটোর-৬ নং ওয়ার্র্ড (নলডাঙ্গা) সোহরাব হোসেন সোহাগ ও নাটোর-৭ নং ওয়ার্ড (সদর) আলী আকবর বিজয়ী হয়েছেন। সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদের দুটি পদে বিজয়ী হয়েছেন, নাটোর-১ নং ওয়ার্র্ড হুমায়রা জাহান ও নাটোর-২ নং ওয়ার্ডে লাভলী ইয়াসমিন।


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৬:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ