শিবগঞ্জে নিখোঁজের তিনদিন মিললো শিশুর গলিত লাশ

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের ৩দিন পর আলী হাসান মারফত নামে এক শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কল্যানী জোলার একটি আম বাগানে শিশুর লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে ওই শিশুর গলিত মরহদেহ উদ্ধার করে।
মৃত শিশু শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পিরানটোলা গ্রামের হোসেন আলীর ছেলে ও হাফেজিয়া মাদ্রাসা চককীর্ত্তি নামোটোলা নূরানী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র আলী হাসান মারফত (১১)।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলী হাসান মারফত গত ১০ অক্টোবর নিজস্ব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। সারাদিন পার হওয়ার পরেও রাতে বাড়ি আর ফিরেনি। বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে ছেলের সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় জিডি করে তার পিতা।
পুলিশ ও স্থানীয়রা শিশুটিকে অনেক খোঁজাখুঁজির তিনদিন পর উপজেলার মোবারকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কল্যানী জোলা একটি আমবাগানে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই শিশুটির গলিত মরহদেহ উদ্ধার করে।
নিহতের চাচা আকবর হোসেন জানান, মরদেহটি তার নিখোঁজ ভাতিজা আলী হাসান মারফতের। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।
এদিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরীর জোবায়ের আহমেদ জানান, সকালে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।
খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে শিশুটিকে হত্যা করা হয়েছে। অপরাধী শনাক্তে পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ শুরু করেছে।


প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর