মোহনপুর ও তানোরে চেয়ারম্যান প্রার্থী আখতারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার বলেছেন, আগামী ১৭ অক্টোবর আপনাদের ভাগ্য নির্ধারণের দিন। এদিন মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে জেলার উন্নয়ন আপনাদের হাত দিয়েই হবে। মঙ্গলবার রাজশাহী মোহনপুর ও তানোর উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি তার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী প্রচারণা চলাকালে এসব কথা বলেন।
তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদের প্রত্যেকটি উপজেলার পৌরসভা ও ইউনিয়ন পরিষদের এলাকার উন্নয়ন কাজে স্থানীয় জনপ্রতিনিধিদের মতামতকে অগ্রাধিকার দেয়া হবে। সবাইকে সমান ভাবে গুরুত্ব দিয়ে উন্নয়ন প্রকল্প দেওয়া হবে। কেউ বাদ যাবে না। প্রতিটি অঞ্চলেই কোন না কোন উন্নয়নের কাজ করবো।
আখতার বলেন, মাদকের ভয়াবহতা সম্পর্কে জনগণকে সচেতন করতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে কাজ করা হবে। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, বিগত দিনে দীর্ঘদিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে ছিলাম। মানবতা ও দেশের কল্যাণে এখন পর্যন্ত নিজেকে নিয়োজিত রেখেছি। নির্বাচনে বিজয়ী হলে আগামীতে সেই ধারা অব্যহত থাকবে ইনশাআল্লাহ।
চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার মঙ্গলবার মোহনপুর ও তানোর উপজেলার বিভিন্ন পৌরসভা, ইউনিয়ন পরিষদসহ ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন। এসময় তার কর্মী সর্মথকরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ