লালপুরে ফেন্সিডিল, ইয়াবা ও হেরোইনসহ আটক-৫

লালপুর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে থানা পুলিশের পৃথক অভিযানে ১৭ বোতল ফেন্সিডিল, ৭০ পিচ ইয়াবা, ৪ গ্রাম হিরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা একাধিক মাদক মামলার আসামী। শুক্রবার (৭ অক্টোবর) রাতে উপজেলার নারায়নপুর ও কেশাববাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

লালপুর থানা পুলিশ জানায়, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে শুক্রবার রাতে উপজেলার নারায়নপুর মসজিদ এলাকায় অভিযান চালিয়ে ১৭ বোতল ফেন্সিডিলসহ ১২ মাদক মামলার পলাতক আসামী কুজিপুকুর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আসাদুল ও তার দুই সহযোগি পাটিকাবাড়ি গ্রামের জয়নাল সরদারের ছেলে আব্দুল্লাহ আল সবুজ ও পার্শ্ববর্তী ঈশ্বরদী পৌরসভার নুরমহল্লার আফজাল বিশ্বাসের ছেলে হেলালকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

অপরদিকে উপজেলার কেশববাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ৭০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৪গ্রাম হিরোইনসহ ১০মাদক মামলার আসামী নেঙ্গপাড়া গ্রামের মোক্তার হোসেন ও তার সহযোগি বাওড়া গ্রামের হযরত আলীর ছেলে আল আমিনকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা একাধিক মাদক মামলার এজাহার ভুক্ত আসামী। তারা দীর্ঘদিন থেকে এলাকায় মাদক কারবারী করে আসছিলো। তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা হয়েছে। শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২ | সময়: ৮:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর