রাজশাহীতে মোবাইল চোর চক্রের ৩ সদস্য আটক,বাইক উদ্ধার 

স্টাফ রিপোর্টারঃ

 

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার রাত নয়টায় রাজশাহীর রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এসময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০ টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয় বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবার মৃত ইদ্রিসের ছেলে মো: নাসির (২২), নতুন বিলসিমলার মো: একরামুল হক বুলুর ছেলে মো: ইত্তাফুল হক মিজু (২৭) ও বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁর মো: হাইউল হকের ছেলে মো: শাহিনুল ইসলাম শুভ (৩০)।

 

আরএমপি সূত্রে জানানো হয়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯ টায় রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটিকালীন সময়ে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় কয়েকজন ব্যক্তি চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ৯ টায় আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: নাসির, মো: ইত্তাফুল হক ও মো: শাহিনুল ইসলাম শুভকে গ্রেফতার করে এবং একজন পালিয়ে যায় । এসময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০ টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয়।

 

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানানো হয়েছে। এদিকে শুক্রবার সন্ধ্যায় মহানগরীর উপশহর এলাকা থেকে চুরি করা মোটর সাইকেল উদ্ধারসহ এক চোরকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ।

 

আটক মোটর সাইকেল চোরের নাম মো: আল আমিন (২২)। তার বাবার নাম আব্দুল মোতালেব। তার বাড়ি মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা ম্যাচ ফ্যাক্টরী এলাকায় । ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত আসামি জানায়, গত ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখে বিকাল সাড়ে ৩টার দিকে উপশহর এলাকা হতে ঐ মোটরসাইকেলটির তালা ভেঙ্গে চুরি করে।

 

রাত হলে মোটরসাইকেলটি অন্যত্র বিক্রয়ের জন্য পাঠিয়ে দিত এজন্য সে মোটরসাইকেলটি বক্ষ্যব্যাধী হাসপাতালের ভিতর নির্জনস্থানে নিয়ে লুকিয়ে ছিল। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ | সময়: ৯:৩০ অপরাহ্ণ | Daily Sunshine