সর্বশেষ সংবাদ :

স্কুল পর্যায়ে শিশুদের চিত্রাঙ্কন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম প্রয়াণ দিবস এবং শোকাবহ আগস্ট উপলক্ষ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার বিকেল সাড়ে ৩টায় রাজশাহী ভোলানাথ বিশ্বেশ্বর হিন্দু একাডেমি স্কুলে স্কুল পর্যায়ে চারটি বিভাগে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতা চলাকালীন উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামার উল্লাহ সরকার, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য ইসমাইল হোসেন, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফোর সভাপতি নিতাই কুমার সরকার, ভোর হলোর সাধারণ সম্পাদক রিয়াফিল হাসান প্রমুখ। আগামীকাল শনিবার ফলাফল ঘোষণা করা হবে এবং যারা পুরস্কৃত হবেন তাদেরকে ৩১ আগস্ট বিকাল ৫টায় রাজশাহী মেডিকেল কলেজের অন্তর্গত ডাঃ কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে পুরস্কার প্রদান করা হবে।
অন্যান্য অংশগ্রহণকারীদের প্রত্যেককে আগামী ১ সেপ্টেম্বর বৃহষ্পতিবার থেকে সন্ধ্যায় কুমারপাড়াস্থ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর কার্যালয় থেকে সনদপত্র সংগ্রহ করতে হবে।
আজ (শনিবার) সকাল ১০টায় রাজশাহী ভোলানাথ বিশ্বেশ্বর হিন্দু একাডেমি স্কুলে অটিস্টিক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগ্রহী শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২ | সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর