সাপাহারে গৃহবধুর লাশ উদ্ধার

 

 

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা গেছে উপজেলার গোপালপুর মধ্যপাড়ায় গত বুধবার রাতে গৃহবধু শামীমা খাতুন (২০) এর স্বামী মেহেদী হাসান (২৫) রাতে পিকনিক খেয়ে বাড়িতে আনুমানিক সাড়ে ১০ টার দিকে আসে, এসময় স্ত্রী শামীমা খাতুন শয়ন ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে, স্বামী তাকে ডাকাডাকি করলে স্ত্রী দরজা না খুললে স্বামী বাহিরেই ঘুমিয়ে পড়েন,

আবার সকালেই কাজের জন্য বাড়ি থেকে বের হন নিহতের স্বামী ও শশুড়। এদিকে সকাল প্রায় ৮টা পার হয়ে গেলে গৃহবধু শামীমা দরজা না খুললে পাশের বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙ্গে দেখে ঘরের তীরের সাথে শামীমার ঝুলন্ত দেহ। বাড়ির লোকজন লাশটিকে নিচে নামায়। এরপর বাড়ির লোকজন সাপাহার থানা পুলিশকে সকাল ১০টার দিকে বিষয়টি অবগত করলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত গৃহবধু পত্নীতলা উপজেলার চান্দইল গ্রামের আ: ছালামের মেয়ে। তার বিয়ে হয় আড়াই বছর আগে। এব্যপারে সাপাহার থানায় একটি ইউডি মামলা হয়েছে মামলা নং ৮। এদিকে নিহত গৃহবধুর আত্মীয়দের সাথে কথা হলে তারা বলছেন তাদের মেয়েকে মারধর করে মেরে ফেলে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

 

এই বিষয়ে বৃহস্পতিবার বিকেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান এর সাথে কথা হলে তিনি জানান, লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২ | সময়: ৭:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine