তানোরে যথাযথ মর্যাদায় বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

তানোর প্রতিনিধি

 

রাজশাহীর তানোরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘মহীয়সী বঙ্গমাতা চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা’ শীর্ষক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

তানোর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস.এম ফজলুর রহমান। এতে বিশেষ অতিথির স্বাগত বক্তব্য রাখেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার প্রমুখ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক ও সেলাইমেশিন বিতরণ করা হয়।

 

পরে তানোর আওয়ামী লীগের উদ্যোগে তানোর সদরের গেল্লাপাড়া বাজারস্থ পার্টি অফিসে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আ’লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ | সময়: ১০:২৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর