সর্বশেষ সংবাদ :

তানোর ও মুন্ডুমালায় বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ডিসি

তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর ও মুন্ডুমালায় বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসন (ডিসি) মো: আব্দুল জলিল। আজ (৩ আগস্ট) বুধবার সকাল ১০ ঘটিকার সময় তিনি প্রথমে মুন্ডুমালা পৌরসভায় পরিদর্শনে আসেন।

এসময় পৌরসভার পক্ষ থেকে ডিসিকে গোলাপ ফুলের বড় একটি টপ তোড়া দিয়ে স্বাগত জানান পৌর মেয়র সাইদুর রহমান। তাঁর সঙ্গে ছিলেন, স্থানীয় সরকার উপ-পরিচালক (ডিডিএলজি) সাহানা আক্তার জাহান ও তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংস্কজ চন্দ দেবনাথ প্রমুখ।

 

জেলা প্রশাসন আব্দুল জলিল পৌরসভায় প্রায় এক ঘন্টা উপস্থিত ছিলেন। এসময় পৌরসভার বিভিন্ন সমস্যা ও সেবা প্রদানের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। ডিসি মহোদয়কে সার্বিক তথ্য প্রদান করেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবুল হোসেন, পৌর প্রকৌশলী মনিরুল ইসলাম এবং নাজমুল হাসান। এসময় পৌরসভার প্যানেল মেয়র ছাড়াও সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সকল তথ্য উপাদি সঠিক ভাবে পেয়ে সন্তোষ প্রকাশ করে পৌর মেয়র সাইদুর রহমানের দক্ষতার প্রশংসা করেন তিনি। এছাড়াও পৌরসভার আয় বাড়ানোর পরামর্শ দিয়ে পৌরসভার পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন ডিসি মো: আব্দুল জলিল।

 

এরপরে তিনি মুন্ডুমালা সরকারি হাইস্কুল পরিদর্শন শেষে বিকেলে তানোর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করে ভূমি অফিসের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। এসময় অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা লুৎফর রহমান ও অফিস সহকারী রিপন উপস্থিত ছিলেন।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ | সময়: ১০:৩০ অপরাহ্ণ | Daily Sunshine