মান্দার কুসুম্বা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে কুসুম্বা দীঘিরপাড় উচ্চবিদ্যালয় চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে আবু বাক্কার সিদ্দিক ও সাধারণ সম্পাদক পদে নাজমুল হক নির্বাচিত হয়েছেন।
কুসুম্বা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও কৃষকলীনেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজা-উদ-দৌলা প্রামানিক বিপ্লব, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, জেলা কৃষকলীগের সদস্য জুয়েল রানা, অ্যাড. চান মিয়া ও সুরাইয়া ইয়াসমিন, মান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম আজম, সাবেক কৃষকলীগনেতা মকলেছুর রহমান ও সাগরিকা বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম বাবু, আল মাহমুদ বুলেট, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোজাদ্দিদ আল হাবীব মারুফ, সাধারণ সম্পাদক রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন প্রমূখ।
উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল ওহাব হীরার সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে আবু বাক্কার সিদ্দিককে সভাপতি ও নাজমুল হককে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কুসুম্বা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ