সর্বশেষ সংবাদ :

হিটাচি স্টার নাইটে ট্রান্সকম ডিজিটালের নতুন রেঞ্জের হোম অ্যাপ্লায়েন্স উন্মোচন

সানশাইন ডেস্ক : হিটাচির সঙ্গে চলমান কোল্যাবরেশনের অংশ হিসেবে ট্রান্সকম ডিজিটাল এক উৎসবমুখর অনুষ্ঠান হিটাচি স্টার নাইট এ উন্মোচন করলো নতুন রেঞ্জের বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স। এই অনুষ্ঠানটি গত ১ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে আয়োজিত হয়েছে।
এই অনুষ্ঠানের অংশ হিসেবে টান্সকম ডিজিটাল এনেছে হিটাচি জ-ডই৭০০ঠচই২ রেফ্রিজারেটর যাতে আছে ভ্যাকুয়াম কম্পার্টমেন্ট সিলেক্টিভ জোন আর স্বয়ংক্রিয় আইসমেকার। প্রিমিয়াম ডিজাইনের এই অত্যন্ত সুবিধাজনক রেফ্রিজারেটরে আছে এনার্জি এফিশিয়েন্ট ইনভার্টার প্রযুক্তি আর ডুয়েল ফ্যান কুলিং। গ্লাস ব্ল্যাক আর গ্লাস ক্লিয়ার ব্ল্যাক – এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে রেফ্রিজারেটরটি।
এই অনুষ্ঠানে ট্রান্সকম ওয়াশিং মেশিনও এনেছে ইউ-১২০ঢএঠ মডেলের। এই নতুন ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনে সর্বোচ্চ স্পিন স্পিড ১৬০ আরপিএম। এতে আছে স্বয়ংক্রিয় সেল্ফ ক্লিন সিস্টেম আর অটো ডোজিং সিস্টেম। এই উচ্চ প্রযুক্তিসম্পন্ন ওয়াশার ড্রায়ারে রয়েছে কাপড়ে ভাঁজ কমাতে উইন্ড আয়রন আর স্মার্ট সেন্সিং এআই ওয়াশ। এর সঙ্গে নতুন ফ্রিকশন ড্যাম্পার আর পাঁচ স্তরের লিকুইড ব্যালেন্সার একে করেছে আরও সুবিধাজনক। এই প্রশস্ত ড্রামযুক্ত ওয়াশিং মেশিন সাদা আর মভ গ্রে রঙে পাওয়া যাচ্ছে৷
নতুন উন্মোচন হওয়া পণ্যগুলোর মধ্যে আরও রয়েছে আধুনিক স্টিক টাইপ হালকা ওজনের (দেড় কেজি মাত্র) ভ্যাকুয়াম ক্লিনার চঠ-ঢখ২ক. এর আছে শক্তিশালী স্মার্ট হেড যা গ্রিন এল ই ডি প্রযুক্তি ও ট্যাঙ্গল ফ্রি ব্রাশ ব্যবহার করে। সহজেই খোলা যায় এমন আর এ্যাডজাস্টেবল এক্সটেনশন পাইপ এই শ্যাম্পেন গোল্ড রঙয়ের অ্যাপ্লায়েন্সটির ব্যবহারকে করেছে অত্যন্ত সুবিধাজনক।
এই অনুষ্ঠানে আরও উন্মোচন করা হয়েছে মাইক্রোওয়েভ ঐগজ-গ ২০০২, ঐগজ-ঋএ ২০১২, ও ঐগজ-উএ ২৩১২। শেষের দুটিতে রয়েছে গরম করা ও রান্না করা ছাড়াও গ্রিলিং অপশন। সবগুলোতেই আছে চাইল্ড সেফটি লক, মাল্টিস্টেজ কুকিং আর অটো কুকিং মোড ইত্যাদি।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর