নওহাটায় অংশগ্রহণমূলক উন্নয়ন কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় অংশগ্রহণমূলক উন্নয়ন কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সিটিজেন ভয়েস এন্ড একসন (সিভিএ) কমিটি কর্তৃক আয়োজিত, চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান ও পরিবেশ উন্নয়নের লক্ষে এ সভা অনুিষ্ঠত হয়।
সিটিজেন ভয়েস এন্ড একসন (সিভিএ) কমিটির অংশগ্রহণমূলক উন্নয়ন কর্ম-পরিকল্পনা প্রণয়ন সভায় অংশ নেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোফরান হালিম, পবা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রোজী খন্দকার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন, নওহাটা পৌর কাউন্সিলর মোকলেছুর রহমান ও রেশভানু, চৌবাড়িয়া স. প্রা. বিদ্যালয়ের এসএমসি সভাপতি, এরশাদ আলী।
উপস্থিত ছিলেন ওয়ার্ল্ডভিশন পবা এপির প্রোগ্রাম অফিসার পলাশ হিউবার্ট বিশ^াস, সুজন ডেভিড গ্রেগরী, জুনিয়র প্রোগ্রাম অফিসার রোজী হালদার, টেকনিক্যাল স্পেসালিস্ট অপর্ণা চৌধুরী, প্রোগ্রাম কোয়ালিটি স্পেসালিস্ট গোলাম সরওয়ারসহবিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, অভিভাবক, শিক্ষকমন্ডলী এবং সিভিএ ও এসএমসি কমিটির সদস্যবৃন্দ।
সভায় সিটিজেন ভয়েস এন্ড একসন (সিভিএ) প্রক্রিয়াকে ব্যাবহার করে, সরকারি প্রাথমিক শিক্ষা-নীতি ২০১০ এর মানদন্ড অনুযায়ী বিদ্যালয়ের যে সকল সমস্যা ও সুযোগ সুবিধা সমূহ রয়েছে, সেগুলি ছাত্র/ছাত্রী, অভিভাবক, শিক্ষকমন্ডলী ও এসএমসি কমিটির মতামতের ভিত্তিতে যৌথ উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন এবং বাস্তবায়নের লক্ষে সরকারী বেসরকারী ও স্কুল কর্তৃপক্ষের সমন্বয়ে যৌথ পরিকল্পনা গ্রহণ করা হয়।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর