বায়া শিশু পরিবারে কুরবানীর ছাগল উপহার পবা উপজেলা প্রেসক্লাবের 

স্টাফ রিপোর্টার

মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বায়া শিশু পরিবারের এতিম শিশুরা কোরবানির খাসি উপহার পেয়ে আনন্দ প্রকাশ করেছে। যখন ছেলে-মেয়েরা পরিবারের সাথে উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করে, তখন এতিমখানার অসহায় শিশুরা নিজেদের ভাগ্য মেনে নেয়। তবে এতিমখানার এসব শিশুদের জন্য এবার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ। তিনি এই শিশুদের কোরবানির জন্য একটি খাসি উপহার দিয়েছেন।

শুক্রবার (২৪ জুন) দুপুরে বায়া শিশু পরিবার প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লসমী চাকমা এতিমখানার অসহায় ও এতিম শিশুদের কাছে কোরবানির খাসিটি হস্তান্তর করেন।

এ সময় তিনি বলেন, এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়া হয়েছে। পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ এঁর উদ্যোগে এতিম শিশুদের কোরবানির জন্য খাসি উপহার দেয়া হলো।
এসময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা মো. রকিবুল ইসলাম, শিশু পরিবারের অফিস অ্যাসিস্ট্যান্ট আসাদুজ্জামান, কারিগরি প্রশিক্ষণ আব্দুল হান্নান, মেট্রন কাম নার্স মামুন অর রশিদ, সহকারী শিক্ষক আফাজ উদ্দিন, পবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাহিদ হাসান পলাশ, সাধারণ সম্পাদক মো ইউসুফ আলী চৌধুরীসহ পবা উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: জুন ২৪, ২০২২ | সময়: ১০:১৩ অপরাহ্ণ | Daily Sunshine