সর্বশেষ সংবাদ :

বাঘায় আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতার মুরালে পুস্পতবক অর্পণ শেষে আলোচনা সভা অনুষ্টিত হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের 73 তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিবৃতি দিয়েছেন। সেই বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। প্রতিষ্ঠার পর থেকে এ ভূখণ্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির শত অর্জন এবং বাংলাদেশের সব উন্নয়নের মূলেই রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল আলম, কাবাতুল্লাহ সরকার, প্রভাষক আবু বক্কর সিদ্দিক, বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, চকরাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান বাবলু দেওয়ান, সাধারণ সম্পাদক আবদুস সালাম, মনিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ও জেলা যুবলীগের সহ-সভাপতি তসিকুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার আড়ানী পৌর, বাঘা পৌর, আড়ানী ইউনিয়ন, বাজুবাঘা ইউনিয়ন, গড়গড়ি ইউনিয়ন, মনিগ্রাম ইউনিয়ন, বাউসা ইউনিয়ন, চকরাজাপুর ইউনিয়ন ও পাকুড়িয়া ইউনিয়ন আ’লীগের নেতাকর্মী -সহ সহয়োগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ২৩, ২০২২ | সময়: ৭:১৮ অপরাহ্ণ | সানশাইন