শাকিরা-জেরার্দ পিকে বিচ্ছেদ

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ১১ বছরের সম্পর্কের অবসান ঘটেছে। বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা এবং তার সঙ্গী তারকা ফুটবল খেলোয়াড় জেরার্দ পিকে। তাদের দুটি সন্তান রয়েছে। কলম্বিয়ান গায়িকা ৪৫ বছরের শাকিরা শনিবার এক বিবৃতিতে পিকের সঙ্গে সম্পর্কচ্ছেদের ঘোষণা দেন বলে জানায় দ্য ডেইলি মেইল।
বিবৃতিতে শাকিরা বলেন, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাদের প্রতি তাদের গোপনীয়তার প্রতি সম্মান দেখানোর আহ্বান জানাচ্ছি। বিষয়টি বুঝবার জন্য আপনাদের ধন্যবাদ।”
২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল। ওই গানের ভিডিও শুটিংয়ের সময় স্পেনের রক্ষণভাগের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল পিকের দল স্পেন।
২০১২ সালে নিজের ইন্সটাগ্রামে শাকিরা তার ভক্তদের তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এবং বলেন, তার ছেলের বাবা পিকে। ছেলে মিলানের জন্মের দুই বছর পর শাকিরা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। ২০১৫ সালে জন্ম হয় সাশার। এই জুটি আগেই জানিয়েছিলেন, তাদের বিয়ে করার কোনো পরিকল্পনা নেই।


প্রকাশিত: জুন ৫, ২০২২ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ