সর্বশেষ সংবাদ :

মহাদেবপুরে ১৪ বছর পর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুরে ১৪ বছর পর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। বৃহস্পতিবার রাইগাঁ ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত এ সম্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ।
মহাদেবপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সামছুজামান বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছলিম উদ্দীন তরফদার এমপি, সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল ভিপি, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক পিন্সিপাল এমএ হান্নান, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কিশোর, নওগাঁ সরকারি কলেজের সাবেক ভিপি, নাছিম আহম্মেদ, প্রধান বক্তা ছিলেন নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ভার্চুয়ালি যুক্ত হয়ে এ সম্মেলনে বক্তব্য রাখেন।
সম্মেলনে কাওছার আহম্মেদকে সভাপতি ও পার্থ সারথী মন্ডলকে সাধারণ সম্পাদক করে মহাদেবপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আংশিক এবং বদলগাছী উপজেলার আবু শাহিন মন্ডল এবং সুব্রত কুমারকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। দীর্ঘ ১৪ বছর আগে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে দু বার আহ্বায়ক কমিটি গঠন হলেও নানা কারনে পুর্নাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি।


প্রকাশিত: জুন ৩, ২০২২ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ