রাজশাহী বিভাগের ফের শ্রেষ্ঠ শিক্ষক হলেন আব্দুর রব

স্টাফ রিপোর্টার: তৃতীয় বারের মতো রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন আব্দুর রব সিদ্দিকী। তিনি রাজশাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, হেলেনাবাদের সিনিয়র শিক্ষক।
শিক্ষা মন্ত্রণালয়ের অধীন জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা চলছে ১১ মে থেকে। ২৯ মে শেষ হয়েছে বিভাগীয় প্রতিযোগিতা। ২০১৬ সালে মহানগর, ২০১৮ ও ২০১৯ সালের মতো এবারও তিনি স্কুল গ্রুপে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।
তিনি ১৯৮৮ সালে মাদ্রাসা শিক্ষা শেষে ১৯৯০ সালে দেশের সেরা রাজশাহী কলেজ থেকে বিএ পাশ করেন। তিনি বিএ পরীক্ষায় প্রথম বিভাগে প্রথম হন। রাজশঅঞী বিশ^বিদ্যালয় থেকে এমএ এবং জাতীয় বিশ^বিদ্যালয় থেকে বিএড ডিগ্রী অর্জন করেন। ১৯৯২ সালে তিনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যোগদান করেন।
টাংগাইল বিন্দুবাসিনী বয়েজ, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, শিবগঞ্জ মডেল, গভঃ ল্যাবরেটরী হাইস্কুল রাজশাহী, হাজী মুহাম্মদ মহসীনসহ দেশের বিভিন্ন স্কুলে কর্মরত ছিলেন। ২০১৯ সালে দক্ষিণ কোরিয়া সরকারের আমন্ত্রণে দেগু মেট্রোপলিটন এডুকেশনের তত্বাবধায়নে আইসিটি ট্রেনিং গ্রহণ করেন।
তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার মহদীপুর গ্রামের মরহুম মাওলানা মোহা. নাসিরুদ্দীনের চতুর্থ সন্তান। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।


প্রকাশিত: জুন ১, ২০২২ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর