নিয়ামতপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

নিয়ামতপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ভাবিচা ফুটবল মাঠে নওগাঁর নিয়ামতপুরে সোমবার বেলা ১১ টায় শোক র‌্যালি, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক ইসাহক আলীর সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদের বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান।
নওগাঁ জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক জিএম কাউসারুল ইসলাম রতনের উপস্থাপনায় আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বাচ্চু, নওগাঁ জেলা যুবদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির আহবায়ক সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বর, পাড়ইল ইউপির বিএনপি নেতা আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দিয়ানুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহাবয়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসতিকিয়ার শুভ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মোখলেসুর রহমান, শ্রীমন্তপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রাজ্জাক, নূরুন নবী নুহ আলম, সদস্য বুলবুল হোসেন, আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলো, আরিফ, মাহবুবুজ্জামান, ক্ইাউম মন্ডল, দোলন সোনারসহ ৮টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা শেষে অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ