সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার

“সুশিক্ষা মানুষকে নতুন কিছু তৈরিতে সাহায্য করে” শ্লোগান নিয়ে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রূপের উদ্যোগে অনুষ্ঠিত হলো ইফতার ও দোয়া মাহফিল। সোমবার রাজশাহী নগরীর অভিজাত হোটেল এক্স-এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে অংশ নেন আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের দেড় শতাধিক নতুন উদ্যোক্তা।

 

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের এডমিন মিজানুর রহমান ও অনুষ্ঠান উপস্থাপনা করেন আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের এডমিন মাসুদ রানা। ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, রাজশাহীর স্বনামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান আল আকসা ডেভেলপার্স প্রাইভেট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের করপোরেট পার্টনার মিজানুর রহমান কাজি।

 

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান কাজি বলেন, আমাদের শুধু প্রোডাক্ট তৈরি করলেই হবে না, এর গুনগত মান নিশ্চিত করতে হবে। আমাদের গ্রূপের কেহই আমরা প্রতিদ্বন্দ্বি নই। যারা ভাল কাজ করে তাদেরকে আমাদের প্রতিদ্বন্দ্বি ভাবতে হবে। তাদের চেয়ে আরো উন্নতমান সম্পন্ন প্রোডাক্ট তৈরি করে জায়গা তৈরি করে নিতে হবে মানুষের মনে।

 

তিনি বলেন, আমরা ছোট ছোট কাজকে সুন্দরভাবে উপস্থাপন করে মানুষের সামনে তুলে ধরতে চাই। উদ্যোক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো কাজই ছোট নয়, ছোট থেকেই মানুষ একদিন বড় হয়। তিনি সবাইকে নিষ্ঠার সাথে কাজ করে নিজেদের লক্ষ্যে পৌছানোর জন্য আহবান জানান। এছাড়াও আগামিতে  আরো বড় পরিসরে ইফতার মাহফিল করা হবে বলেও অনুষ্ঠানে জানানো হয়েছে।

সানশাইন/ শামি


প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২ | সময়: ১০:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর