বাগমারায় নৌকার পক্ষে কালামের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার সোনাডাঙ্গা ও দ্বীপপুর ইউনিয়নে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা চালিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার সকাল থেকেই তিনি সোনাডাঙ্গা ও দ্বীপপুর ইউনিয়নের ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
এসময় দুই ইউনিয়নের নারী ভোটাররা আবুল কালাম আজাদকে কাছে পেয়ে তাকে এক নজর দেখার জন্য রাস্তায় বেরিয়ে আসেন। অনেকে আবুল কালামের মাথায় হাত দিয়ে দোয়া আশির্বাদ করেন। রাস্তায় অনেক হিন্দু সম্প্রদায়ের নারীরা নৌকার প্রার্থী আবুল কালাম আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে ওই দুই ইউনিয়নের সোনাডাঙ্গা বাজার ও দ্বীপপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পথসভা করেন আবুল কালাম আজাদ।
এসময় বিভিন্ন পথসভায় নৌকার প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম ভোটারদের উদ্দেশ্যে বলেন, বাগমারায় আজ নারী ভোটারদের নবজাগরণ ঘটেছে। শুধু পুরুষ ভোটাররা নয় নারী ভোটাররাও চাইছেন বাগমারার নেতৃত্বের পরিবর্তন। বাগমারাবাসীর এই হৃদয়ের কথা ও তাদের মনের ভাষা জনদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মর্মে মর্মে উপলদ্ধি করেছেন বলেই বাগমারায় নৌকার মাঝির পরিবর্তন করেছেন। এখানে নৌকার বিজয় মানে আপামর বাগমারাবাসীর বিজয়।
এ সময় ছিলেন রাজশাহী বার এসোসিয়েশনের সভাপতি ও নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. ইব্রাহিম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. পিএম শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নরদাশ ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, জেলা পরিষদের সদস্য মাস্টার আবু জাফর সহ নেতৃবৃন্দ।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর