প্রাইভেট ইংলিশ মিডিয়াম স্কুলস অ্যালায়েন্সের বার্ষিক সভা ২০২২ অনুষ্ঠিত

 প্রেস বিজ্ঞপ্তি

বেসরকারী ইংলিশ মিডিয়াম স্কুলস অ্যালায়েন্সের (পিইএমএস) বার্ষিক সভা ২০২২” ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের (বাংলাদেশে মনাশ কলেজের একমাত্র অংশীদার) গুলশান ১, এসএ টাওয়ারে ক্যাম্পাসে ১৩ই এপ্রিল বিকাল ৪:৩০ এ অনুষ্ঠিত হয়।

প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা খাতে দেশের শিক্ষার মানকে উন্নত করার লক্ষ্যে বাংলাদেশের ৪০ টির ও বেশী নেতৃস্থানীয় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, মালিক, অধ্যক্ষ, ও সিনিয়র নেতারা সভায় উপস্থিত ছিলেন।

অংশগ্রহণকারী স্কুলগুলির মধ্যে রয়েছে স্কলাস্টিকা, সানিডেল, সাউথব্রিজ, আগা খান, ইন্টারন্যাশনাল হোপ স্কুল, মানারাত, ডিপিএস এসটিএস, মাস্টারমাইন্ড, একাডেমিয়া, সিঙ্গাপুর স্কুল, অক্সফোর্ড, প্লেপেন, পেনফিল্ড, অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল, আমেরিকান স্ট্যান্ডার্ড, ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড, প্লেজ হারবার এবং আরও অনেক স্বনামধন্য বিদ্যালয়।

প্রাইভেট ইংলিশ মিডিয়াম স্কুলস অ্যালায়েন্সের (পিইএমএস) আহ্বায়ক ড. সন্দীপ বলেন, “শুরু থেকেই, পিইএমএস অ্যালায়েন্স এই দেশের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা খাতের উন্নতির লক্ষ্যে তার সমস্ত অংশগ্রহণকারী সদস্য বিদ্যালয়ের মধ্যে সহযোগিতামূলকভাবে কাজ করার জন্য নিবেদিত এবং আজকের সভায় এই নেতৃস্থানীয় স্কুলগুলির স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ সমিতির মিশন এবং কার্যক্রম এর প্রতি প্রতিটি প্রতিষ্ঠানের প্রতিশ্রুতর প্রতিফলন। ”

ডঃ শিবানন্দ (প্রিন্সিপাল, ডিপিএস এসটিএস স্কুল) বলেছেন, “এরকম একটি মর্যাদাপূর্ণ জোটের সদস্য হওয়া আমাদের প্রত্যেকে অংশগ্রহণকারী স্কুলকে জন্য একটি বড় শক্তি এবং সহযোগিতামূলকভাবে বেড়ে উঠার লক্ষ্যে একে অপরের মধ্যে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করার একটি কার্যকর কাঠামো। ডিপিএস এসটিএস স্কুল বাংলাদেশের তরুনদের একটি উদ্যোগী এবং টেকসই ভবিষ্যত নিশ্চিত করার লক্ষ্যে এই জোটের সকল সদস্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি পূর্ণ সহযোগিতা প্রসারিত করে একসাথে কাজ করে যাবে ।

এই বার্ষিক ইভেন্ট টি ইউনিভার্সাল কলেজ বাংলাদেশের অত্যাধুনিক আন্তর্জাতিক শিক্ষা ক্যাম্পাসে মনোজ্ঞ ইফতারের মাধ্যমে পরিসমাপ্তি ঘটে।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২ | সময়: ১:৩০ অপরাহ্ণ | Daily Sunshine