বাঘায় প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক কলেজ ছাত্রী । মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে প্রেমিক জনি আহম্মেদ এর বাড়িতে কলেজ ছাত্রী এ অনশন শুরু করে। বিয়ে না করা পর্যন্ত সে ঐ বাড়ি থেকে যাবেনা বলেও জানিয়ে দিয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাত বছর আগে কলেজ ছাত্রীর (২১) সাথে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দ সরকার পাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে জনি আহম্মেদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এইচএসসি পাশ করার পর তারা দু’জনে পাশ্ববর্তী আব্দুলপুর সরকারি কলেজের অনার্সে প্রথম বর্ষে ভর্তি হয়। এরপর তারা এক সাথে নিয়মিত শিক্ষা প্রতিষ্টানে যাতাযাত শুরু করে।

অনশনরত কলেজ ছাত্রী জানান, তার বাড়ি থেকে অন্যত্র বিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার। কিন্তু সে তার প্রেমিক জনিকে ছাড়া অন্য কাউকে বিয়ে করবে না । কিন্তু জনি এই মুহুর্তে বিয়ে করতে রাজি হচ্ছে না। তাই সে তার বাড়িতে এসে অনশন শুরু করেছে। ঐ ছাত্রী জানায়, জনি তাকে বিয়ে না করলে প্রয়োজনে সে আতœ হত্যা করবে। এদিকে তার অনশন দেখার জন্য বাড়িতে ভিড় করছে এলাকার শত-শত মানুষ।

এ বিষয়ে বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। আইনীভাবে যেটা হয় সেটা হবে। তবে জনির সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাধ্যমে বিষয়টি অবগত হয়েছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২ | সময়: ৪:০০ অপরাহ্ণ | Daily Sunshine