রাবিতে নবীনদের বরণ করলো ঠাকুরগাঁও জেলা সমিতি

রাবি প্রতিনিধি:
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবীনদের বরণ এবং প্রবীণদের বিদায়ী সংবর্ধনা জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ক্রিয়াশীল জেলা সংগঠন ঠাকুরগাঁও জেলা সমিতি। শুক্রবার (০১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনের সামনে সংগঠনটি এই অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. খালেকুজ্জামান। এছাড়া বিশেষ অতিথি ছিলেন রাবি এবং রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দসহ ঠাকুরগাঁও থেকে আগত রাজশাহীতে কর্মরত বিভিন্ন কর্মকর্তা।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও থেকে আগত রাবির বিভিন্ন বিভাগের ৮৬ জন নবীন শিক্ষার্থীকে ফুল দ্বারা বরণ করে নেওয়াসহ ২৫ জন প্রবীণ শিক্ষার্থীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। এসময় নবীনদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন আরবি বিভাগের শিক্ষার্থী আবু বকর। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তির অনুভূতি ও ভর্তির সময় থেকে ঠাকুরগাঁও জেলা সমিতির বিভিন্ন ধরনের সহযোগিতার কথা তুলে ধরেন। প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি ব্যক্ত ও বিগত দিনগুলোর স্মৃতিচারণ করেন ইসলামিক স্টাডিজ বিভাগের মাহফুজ বিন জাহির।

জানতে চাইলে সমিতির সাধারণ সম্পাদক মুস্তাফিজ তাসনিম বলেন, একটি সুন্দর আয়োজনের জন্য ঠাকুরগাঁও জেলা সমিতির সকল পরিশ্রমী কর্মী এবং সদস্যদের জানাই আন্তরিক ধন্যবাদ। যুগ যুগ ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বুকে ‘শিক্ষার আলোয় আলোকিত হোক ঠাকুরগাঁও’ স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলুক ভালোবাসার ঠাকুরগাঁও জেলা সমিতি।

সানশাইন/৪ এপ্রিল/এলএইচ


প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২ | সময়: ১২:২৫ পূর্বাহ্ণ | Daily Sunshine

আরও খবর