সর্বশেষ সংবাদ :

‘কলোনিয়ালিয়জ থেকে বের হয়ে জনগণের সেবায় কাজ করছে পুলিশ’

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানরগীর চন্দ্রিমা থানা এলাকায় অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টায় চন্দ্রিমা থানার আয়োজনে ৩০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী করা হয়। এর আগে পুলিশ কমিশনার মহোদয় চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘর উদ্বোধন করেন।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ডে অংশ হিসেবে আরএমপি এই শীতের মধ্যে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করে চলেছে। শুধু তাই নয় করোনাকালীন সময়ে চারিদিকে যখন অক্সিজেনের জন্য হাহাকার ঠিক সেসময় আরএমপি অক্সিজেন ব্যাংক নিয়ে সাধারণ জনগণের পাশে দাড়িয়েছে। জনগণের জন্য এ ধরণের মানবিক সহাযোগীতা আগামীতেও অব্যাহ রাখবে আরএমপি। পুলিশ সদস্যরা কলোনীয়ালিজম এটিটিউট থেকে বের হয়ে এসে জনগণের জন্য কাজ করে চলেছে। মানুষের সঙ্গে পুলিশের সম্পর্ক অন্য যেকোন সময়ের চাইতে বেশি উন্নতি হয়েছে।
তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ