বড়াইগ্রামে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ। বৃহস্পতিবার উপজেলা পরিষদ কনফারেন্স রুমে ইউএনও মারিয়ার খাতুনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) কাজী নাহিদ ইভার সঞ্চালনায় আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া ও বড়াইগ্রাম পৌরসভার মেয়র যথাক্রমে কেএম জাকির হোসেন ও মাজেদুল বারী নয়ন, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, ওসি আবু সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হক, পল্লী উন্নয়ন কর্মকতা মিজানুর রহমান, উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক ও আদিবাসী পরিষদের সভাপতি যাদু কুমার সরকার বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জন্মনিবন্ধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সাত ইউনিয়নের সাতজন গ্রাম পুলিশ সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন।
সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক শামীম আহমেদ ফসলি জমিতে, আশ্রয়ণ প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পগুলো যথাযথ ভাবে বাস্তবায়ন, পুকুর খনন বন্ধ ও নাটোর-পাবনা মহাসড়কের ভাঙ্গা অংশগুলো দ্রুত সংস্কারের ঘোষণা দেয়ার পাশাপাশি দুস্থ মেধাবী ও আর্থিক অনটনে যারা চিকিৎসা খরচ মেটাতে পারছেন না জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সব রকম সহায়তা প্রদানের আশ্বাস দেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর