পবার উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপি নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ ও ডেউরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।
পবা উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমার সভাপতিত্বে মেলার সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, পবা থানা অফিসার্স ইনচার্জ সিরাজুম মনির, উপজেলা আনসার ভিডিপি অফিসার আকরাম উদ্দিন।
পবা এলইও এলডিডিপি ডা. মহরম হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন পবা উপজেলা প্রাণিসম্পদক অফিসার ডা. মনিরুল ইসলাম। উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রাণিসম্পদ সহকারি অফিসার ডা. খন্দকার সাগর আহমেদ, ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, গোলাম মোস্তফা, আবুল কালাম আজাদ, মফিদুল ইসলাম বাচ্চু, রফিকুল ইসলাম, শাহাদৎ হোসেন সাগর, সাইদ আলী মোরশেদ ও শাহাদৎ হোসেন সাব্বির।
মেলায় ৩৫টি স্টলে গরু-মহিষ, ছাগল-ভেড়া, মুরগী-পাখি, ঘাস-খাদ্য ও বিশেষ বিড়ালের প্রদর্শণ করা হয়। ডেইরীতে পুরস্কার পান মোমিন উদ্দিন, ওেয়ান সাদেক আহমেদ, জাহাঙ্গীর আলম। ছাগল-ভেড়ায় জামেদ সরদার, আলমাতুন বিবি ও আল আমিন। বিশেষ বিড়ালে পুরস্কৃত হন হড়গ্রাম ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ