সর্বশেষ সংবাদ :

বাঘা থানায় পরিত্যক্ত মাইক্রো বাসটি কার?

স্টাফ রিপোর্টার, বাঘা: বাঘার এক মোটর গ্যারেজের পাশ থেকে থানায় তুলে আনা হয়েছে একটি মাইক্রো বাস। পুলিশ এখন পর্যন্ত খাতা-কলমে এটিকে পরিত্যাক্ত দেখালেও স্থানীয়রা বলছেন, এটি চোরাই গাড়ি। তবে গাড়ির মালিক হিসেবে মোটর গ্যারেজের মালিক এবং সাধারণ লোকজন যাকে চিহ্নিত করছেন সেই ব্যাক্তি একজন মাদক ব্যবসায়ী। বর্তমানে কারাগারে অবস্থান করছেন। তিনি বেরিয়ে এলে তবেই এর রহস্য উদঘাটন হবে।
বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে মালিক না থাকায় বাঘা বাজারের পূর্ব পাশে অবস্থিত একটি মোটর গ্যারেজ থেকে মাইক্রো বাসটি থানায় এনে পরিত্যাক্ত হিসেবে জিডি দেখানো হয়েছে। গ্যারেজ মালিক সহ অনেকেই জানিয়েছেন এই মাইক্রো বাসটি মাদক ব্যবসায়ী রবি ভান্ডরি ব্যবহার করতেন।
তিনি মাদক মামলায় কারাগারে অবস্থান করছেন। জামিনে এসে যদি সঠিক কাগজপত্র দেখাতে পারেন তাহলে এই মাইক্রোর মালিক হবেন তিনি। আর যদি কাগজপত্র দেখাতে না পারেন, তাহলে চোরাই হিসেবে মামলা রজু হবে।
বাঘা থানার অফিসার ইনচার্জ তদন্ত রফিকুল ইসলাম জানান, মাইক্রো বাসটির নম্বর ঢাকা মেট্রো সিএএ-৭১-৩৬৪৫৪। প্রাথমিক তদন্তে আমরা যাকে এই গাড়ির মালিক চিহ্নিত করেছি তার নাম রবি ভান্ডরি। তিনি এখন মাদক মামলায় হাজতে রয়েছেন। তার জামিন হওয়ার পরে প্রকৃত মালিক চিহ্নিত করা যাবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২ | সময়: ৪:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ