সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে দিনেদুপুরে রেলওয়ে কর্মীকে কুপিয়ে হত্যা

সানশাইন ডেস্ক রিপোর্ট;

রাজশাহী নগরীর ভদ্রা এলাকায় রেলওয়েকর্মী জোহুরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সজীবসহ তার দলবল । শুক্রবার দুপুরে রেলের জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে । নিহত জোহুরুল রেলওয়ের পোর্টার পদে পোর্টার পদে আমনুরা স্টেশনে কর্মরত ছিলো । এছাড়াও তিনি রেলওয়ে শ্রমিক লীগের ওপেনলাইন শাখার সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছিলেন।

হত্যার ঘটনায় রেলওয়ের আরেক কর্মী সজীবের বাবা মতিয়ারকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ । সেকেন্ড অফিসার মইনুল ইসলাম গনমাধ্যম কর্মীদের জানিয়েছেন, আটককৃত মতিয়ার হত্যার সঙ্গে জড়িত ।

স্থানীয় ১৯ নম্বন ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বিষয়টি নিশ্চিত করেছে । তিনি জানিয়েছেন, রেলওয়ে কলোনী থেকে পূর্বদিকে এবং ভদ্রা বস্তি থেকে পশ্চিম দিকে ঘটনাটি ঘটেছে ।

স্থানীয়রা জানায়, হাজরাপুকুর এলাকার বাসিন্দা ও রেলওেয়ের পোর্টার জোহুরুল তার বাড়ির পাশে রেলের একটি জায়গায় চাষাবাদ করতো । এ নিয়ে দ্বন্দ্বের জের ধরে একই এলাকার মতিয়ারের ছেলে সজীব জোহুরুলকে, সজীব নিজেও রেলে কর্মরত। সজীব এবং জহুরুল একত্রে ওই জমি চাষাবাদ করতো । সেই জায়গা নিয়েই তাদের ভিতরে দ্বন্দ্ব চলছিল ।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ | সময়: ৩:৩৫ অপরাহ্ণ | সুমন শেখ