সর্বশেষ সংবাদ :

নওগাঁয় শিক্ষা উপকরণ পেল ৬’শ দরিদ্র-মেধাবী শিক্ষার্থী

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার ৬টি স্কুলের ৬০০জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম পেন্সিলসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সদর উপজেলার গাংজোয়ার উচ্চ বিদ্যালয় মাঠে আর্ন্তজাতিক দাতা সংস্থা লাইফের সহযোগিতায় বে-সরকারী সংস্থা স্যোসাল এইড ও রানি এর আয়োজন করে।
এসময় সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আকতার, শিক্ষা একাডেমিক কর্মকর্তা ওয়াজেদ আলী, চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খুরশিদ আলম রুবেল, স্কুলের প্রধান শিক্ষক সাইদুর রহমান, রানির প্রধান নির্বাহী ও স্যোসাল এইডের পরামর্শক ফজলুল হক খান, সদর মডেল থানার উপ-পরিদর্শক আবু হানি, সাংবাদিক রায়হান আলমসহ বক্তব্য রাখেন। পরে ৬০০ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম পেন্সিলসহ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়।
রানির প্রধান নির্বাহী ও স্যোসাল এইডের পরামর্শক ফজলুল হক খান জানান, আর্ন্তজাতিক দাতা সংস্থা লাইফের সহযোগিতায় সদর উপজেলার চুনিয়াগাড়ি উচ্চ বিদ্যালয়, চুনিয়াগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইলশাবাড়ি উচ্চ বিদ্যালয়, শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাংজোয়ার উচ্চ বিদ্যালয় ও গাংজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬০০ জন দরিদ্র ও মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শিক্ষা উপকরণগুলো পেয়ে শিক্ষার্থীদের মাঝে উচ্ছ্বাস, তা দেখে খুব ভালো লেগেছে। আমরা চেষ্টা করবো আগামীতেও অন্যান্য স্কুলগুলোর দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দেয়ার।


প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ | সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ